• শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

তাড়াইলে বন্যার্তদের অর্থ সহায়তা দিলেন উপজেলা চেয়ারম্যান

# জোবায়ের হোসেন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) :-

কিশোরগঞ্জের তাড়াইলে উপজেলা চেয়ারম্যান বন্যার্তদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করে যাচ্ছেন। প্রতিদিন বিকেলে তাড়াইল উপজেলার বিভিন্ন গ্রামে তিনি বন্যার্তদের মাঝে এ সহায়তা করে যাচ্ছেন।
তাড়াইল উপজেলার প্রায় ৮০ ভাগ গ্রাম রাস্তা বন্যার পানিতে প্লাবিত হয়ে গিয়েছে। অনেকের চলাফেরার জন্য একমাত্র মাধ্যম নৌকা। অনেকের ঘরের ভিতরেও পানি। বন্যার কবল হতে রক্ষা পায়নি তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা কোয়ার্টার। তাড়াইল উপজেলা হাসপাতাল ও কোয়ার্টারে হাটু পানি। সাধারণ মানুষের এই দুঃসময়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান এর এই মানবিক উদ্যোগ সর্বমহলে প্রশংসিত হচ্ছে। তিনি ইতিমধ্যে তাড়াইল উপজেলার ধলা ও রাউতি ইউনিয়নসহ বেশ কয়েকটি ইউনিয়নে নগদ অর্থ সহায়তা করেছেন। তিনি বন্যার্তদের মাঝে প্রায় ১০ লক্ষ টাকা ইতিমধ্যে বিতরণ করেছেন।
তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন, সাধারণ মানুষের সুখে দুঃখে সর্বদায় আমার বাবা পাশে ছিল। আমিও সাধারণ মানুষের এই দুর্দিনে পাশে থেকে সাধ্যমতো সেবা করার চেষ্টা করে যাচ্ছি। আমার জন্য দোয়া করবেন, আমি যেন সর্বদাই সাধারণ মানুষের পাশে থাকতে পারি। আজ দিগদাইর ইউনিয়নে অর্থ সহায়তা প্রদান করব।
এসময় উপস্থিত ছিলেন, তাড়াইল সদর ইউনিয়নের চেয়ারম্যান সায়েম দাদ খান নওশাদ, সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন, উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক রাজু সিকদার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *